মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত

বড়াইগ্রামে ডিজিটাল নিরাপত্তা আইনে কাঠ ব্যবসায়ী আটক

শামীম হোসাইন তালহা, বড়াইগ্রাম উপজেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ১৯৫ ০০০ বার

বড়াইগ্রামের উপলশহর গ্রামে দশম শ্রেণীতে পড়ুয়া এক স্কুলছাত্রীর (১৬) সঙ্গে আপত্তিকর ছবি ভাইরাল করার অভিযোগে জমশেদ আলী মন্ডল (৫০) নামে এক কাঠ ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। আটক জমশেদ আলী উপলশহর গ্রামের আজিজুল ইসলাম মন্ডলের ছেলে।
থানা ও এলাকাবাসী সুত্রে জানা যায়, একই গ্রামের ওই স্কুলছাত্রীর পরিবারে নিয়মিত যাতায়াত ছিলো জমশেদ আলীর। একপর্যায়ে মেয়েটির সঙ্গে তিনি কৌশলে অনৈতিক সম্পর্ক গড়ে তোলেন। ওই পরিবারের সঙ্গে ছোট খাটো আর্থিক লেনদেনও হতো তার। বছর খানেক আগে সম্পর্কের অবনতি হলে স্থানীয় ইউপি সদস্য ও গ্রাম প্রধানদের কাছে ছাত্রীর পরিবারের কাছে পাওনা টাকা আদায় করে দেয়ার জন্য অভিযোগ করেন জমশেদ। পরে এ ব্যাপারে গ্রাম্য সালিশের রায়ে ৮ হাজার টাকা পরিশোধ করে ওই ছাত্রীর স্বজনরা। এরপর জমশেদ ওই ছাত্রীর সঙ্গে তার অন্তরঙ্গ মুহুর্তের কিছু অশ্লীল ছবি ওই ছাত্রী ও তার অভিভাবকদের দেখিয়ে ব্ল্যাকমেইল করার চেষ্টা করে।

জমশেদের এ ধরণের আচরণে অতিষ্ঠ হয়ে ওই ছাত্রীর বাবা-মা তাকে নিয়ে ঢাকায় চলে যান। এতে ক্ষিপ্ত হয়ে লম্পট জমশেদ ওই ছাত্রীর সঙ্গে তার অর্ধনগ্ন অন্তরঙ্গ একটি ছবি ইমোতে বিভিন্ন জনের কাছে পাঠালে বিষয়টি ব্যাপক প্রচার হয়ে যায়।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক শামসুল ইসলাম জানান, মঙ্গলবার জমশেদের নামে ধর্ষণ ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে কোর্টের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..