শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
“পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত বগুড়া এসোসিয়েশনের দোয়া মাহফিল ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত  হকৃবিতে প্রভাষক হিসেবে যোগদান করলেন ডা. রয়েল

বড়াইগ্রামে মহিলাসহ নয় গরু চোর আটকঃ সাতটি গরু উদ্ধার

বড়াইগ্রাম (নাটোর), প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৯৭ ০০০ বার

নাটোরের বড়াইগ্রামের বনপাড়া বাইপাস ও অর্জুনপুর এলাকা থেকে পৃথক অভিযানে মহিলাসহ নয়জন গরু চোরকে আটক করেছে পুলিশ। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী ভিন্ন ভিন্ন অভিযানে মোট সাতটি গরু উদ্ধার করা হয়।

মঙ্গলবার আটকদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
আটকরা হলেন-বরিশাল সদরের আলেকান্দা গ্রামের আদম আলী শিকদারের ছেলে আব্দুল মালেক শিকদার (৬৮), নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার গুরুবদী গ্রামের মৃত ফজু ভূঁইয়ার ছেলে হুমায়ন (৩৫), একই উপজেলার বাড়ৈপাড়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে জয়নাল (৩৮), কুষ্টিয়ার মিরপুর উপজেলার নওদা আজমপুর গ্রামের মৃত লালন মালিথার ছেলে শফিকুল মালিথা (৩৩), ঢাকার আশুলিয়া থানার আমলীগুলা এলাকার ইউসুফ আলীর ছেলে কালাচাঁন (৪৮), খুলনার বটিয়াঘাটা উপজেলার শান্তিনগর গ্রামের দেলোয়ার গাজীর ছেলে জসিম গাজী (৩৫), নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মান্দারপাড়া গ্রামের আম্বর আলীর ছেলে কবির হোসেন (৩৬), বড়াইগ্রামের অর্জুনপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে আবু বকর সিদ্দিক (৩১) ও তার স্ত্রী আয়েশা বেগম (২৬)।

থানা সুত্রে জানা যায়, সম্প্রতি বড়াইগ্রাম থানা মোড় এলাকার কৃষক আব্দুল বাতেনের দুটিসহ কয়েকটি গরু চুরির ঘটনা ঘটে। পরে আব্দুল বাতেনের ছেলে মেহেদী হাসান বাদি হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ তদন্ত নামে। তদন্ত কালে উপ-পরিদর্শক আনোয়ার হোসেনের নেতৃত্বে গত রোববার বনপাড়া প্যারাডাইস আবাসিক হোটেল থেকে সন্দেহভাজন গরু চোর জসিম গাজীকে আটক করে পুলিশ। তার দেয়া তথ্যের ভিত্তিতে অন্য আসামীদেরকেও একই হোটেল থেকে আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী কুষ্টিয়ার মিরপুরের নওদা আজমপুর গ্রামে গরু চোর শফিকুলের বাড়ি থেকে চারটি চোরাই গরু উদ্ধার করা হয়।

অপরদিকে, ভিন্ন একটি মামলায় উপ-পরিদর্শক শামসুল ইসলামের নেতৃত্বে বড়াইগ্রামের অর্জুনপুর গ্রামের আবু বকর সিদ্দিকের বাড়ি থেকে আরো তিনটি গরু জব্দ করে পুলিশ। এ সময় গরু চুরি ও তা সংরক্ষণের অভিযোগে আবু বকর সিদ্দিক ও তার স্ত্রী আয়েশা বেগমকে আটক করা হয়।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, মঙ্গলবার আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। জব্দ করা গরুগুলোর মধ্যে একটি মালিকের কাছে হস্তান্তর করা হলেও অপর ছয়টি গরুর প্রকৃত মালিক খুঁজে পাওয়া যাচ্ছে না। মালিক পাওয়া গেলে সেগুলোও হস্তান্তর করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..