বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
সাংবাদিক বাপ্পি শাহরিয়ারের বিরুদ্ধে ভূমিদস্যূ কর্তৃক মামলা করায় রিপোর্টার্স ইউনিটি’র নিন্দা “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত বগুড়া এসোসিয়েশনের দোয়া মাহফিল ও বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত 

বড়াইগ্রামে শত্রুতার বলি ভ্যান চালকের লেবুর বাগান

শামীম হোসাইন তালহা, বড়াইগ্রাম উপজেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৩৪ ০০০ বার

নাটোরের বড়াইগ্রামে শত্রুতাঃ বশত রাতের আঁধারে আব্বাস আলী (৩৮) নামে এক দরিদ্র ভ্যানচালকের লেবু বাগানের ৩৯টি গাছ কেটে ফেলেছে দুর্বৃত্তরা। সোমবার রাতের যে কোন সময় এ ঘটনা ঘটে। আব্বাস আলী উপজেলার ভরতপুর গ্রামের রায়হান আলীর ছেলে।

বড়াইগ্রাম পৌরসভার ৯ নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর ওয়াজেদ আলী জানান, প্রায় বছর খানেক আগে আব্বাস আলী তার বাড়ির পাশের ১৬ শতাংশ জমিতে লেবুর বাগান করেন। বর্তমানে গাছগুলো লেবু ধরা শুরু করেছে। কিন্তু সোমবার রাতে শত্রুতা:বশত তার বাগানের ৮২টি লেবুর গাছের মধ্যে ৩৯টি কে বা কারা কেটে ফেলেছে। এতে তিনি আর্থিকভাবে চরম ক্ষতির শিকার হয়েছেন।
ক্ষতিগ্রস্থ ভ্যানচালক আব্বাস আলী আবেগজড়িত কন্ঠে জানান, ছেলেমেয়ে নিয়ে একটু ভালভাবে চলার আশায় ধারকর্জ করে কোন রকমে বাগানটি করেছিলাম। সবেমাত্র কিছু গাছে লেবু ধরতে শুরু করেছে। কার কি ক্ষতি করেছিলাম যে আমাকে এভাবে পথে বসিয়ে দিলো।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানার ইন্সপেক্টর (তদন্ত) আব্দুর রহিম জানান, এ ব্যাপারে কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..