মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০১:০৭ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পাবিপ্রবির ভবিষ্যত পরিকল্পনা বাস্তবায়নে প্রধানমন্ত্রীর আশ্বাস। নোবিপ্রবিতে শোকাবহ আগস্ট উপলক্ষে The STEMEd Club এর আয়োজন পেকুয়ায় ছিনতাই মামলার আসামি ইউপি চেয়ারম্যান ময়লা-আবর্জনার ছড়াছড়িতে পাবিপ্রবি প্রাঙ্গণ! দুর্গম সড়ক দিয়ে আসছে থাইল্যান্ডের গরু বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির সাথে আলোচনায় অধ্যাপক গোলাম শাহী আলম বেনাপোলে আমদানিকৃত পণ্যে মিললো ফেনসিডিল এবং যৌন উত্তেজক ট্যাবলেট চকরিয়ার জমজম হাসপাতালে চিকিৎসার নামে চলছে রমরমা বাণিজ্য বশেমুরবিপ্রবিতে সাংবাদিক কর্তৃক সাম্প্রদায়িক দাঙ্গা তৈরির চেষ্টা দুমকিতে অনুমোদনহীন ডায়াগনাস্টিক সেন্টারে রমরমা বাণিজ্য আড়াইহাজারের সংসদ সদস্যের সাথে বশেমুরবিপ্রবি শিক্ষকের সৌজন্য সাক্ষাৎ শোকের মাসের শুরুতে বশেমুরবিপ্রবি’তে কালো ব্যাচ ধারণ কর্মসূচী চকরিয়ায় খুটাখালীর সংরক্ষিত বন থেকে যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার পাবিপ্রবি তে শোকাবহ আগষ্টে বঙ্গবন্ধু মূর‍্যালে পাবিপ্রবি ছাত্রলীগের মোমবাতি প্রজ্জ্বলন চকরিয়া উপজেলা প্রেস ক্লাবের কার্যালয় উদ্বোধন ও অভিষেক অনুষ্ঠান সম্পন্ন দুমকিতে ‘স্যার’ না বলে ভাই সম্মোধন করায় ডাক্তারের হাতে রোগী লাঞ্ছিত শার্শার বাবলু মেম্বার হত্যা মামলার আসামি অস্ত্রসহ আটক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন স্বাস্থ্য সুরক্ষায় ব্রাহ্মী শাকের গুনাগুন গুচ্ছ ভর্তি পরীক্ষায় পাবিপ্রবি ছাত্রলীগের জয় বাংলা বাইক সার্ভিস সেবাসহ ব্যাতিক্রমী উদ্যোগ  ঝিকরগাছায় পল্লীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চকরিয়া উপজেলা প্রেসক্লাবের পূর্ণাঙ্গ কমিটি গঠিত নজরুল বিশ্ববিদ্যালয়ে পূর্বধলা স্টুডেন্ট এসোসিয়েশনের নতুন কমিটি গঠন পেকুয়ায় গলায় ফাঁস দিয়ে মাদরাসা ছাত্রীর আত্মহত্যা পাবিপ্রবিতে রসায়ন বিভাগের ফেয়ারওয়েল ও কেমিস্ট্রি নাইট অনুষ্ঠিত।

ভাঙ্গা থানায় যোগদানের পরপরই অপরাধের বিরুদ্ধে হুমকার দিলেন ওসি জিয়ারুল

ফরিদপুর প্রতিনিধি:
  • আপডেট টাইম : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৩০ ০০০ বার

ফরিদপুরের ভাঙ্গা থানায় সদ্য যোগদান কারী অফিসার ইনর্চাজ মোঃ জিয়ারুল ইসলাম সোমবার সকালে সাংবাদিকদের সাথে আলাপচারিতায় মাধ্যমে ভাঙ্গা থানাকে নিয়ে তার কর্মপরিকল্পনা কথা জানান গণমাধ্যমকে । এসময় তিনি সাংবাদিকদের নানা প্রশ্নের জবাব দেন এবং আগামীদিনে ভাঙ্গা থানা পুলিশ ও স্থানীয় জনগনের জানমাল রক্ষায় তার পরিকল্পনার কথা তুলে ধরেন।

তিনি বলেন, আমাদের প্রিয় বাংলাদেশে মাদক একটি বড় সমস্যা ও চ্যালেঞ্জ। মাদক বিক্রেতাদের ব্যাপারে গোপনে তথ্য দিতে অনুরোধ করছি। এক্ষেত্রে অবশ্যই আপনার নাম পরিচয় গোপন রাখা হবে।
মাদক বিক্রেতাদের বলছি, আপনারা আপনাদের পেশা ছেড়ে বৈধভাবে জীবিকা নির্বাহ করুণ তা না হলে আপনাদের মূল উৎপাটন করা হবে ইনশাআল্লাহ। মাদক ব্যবসায়ীদের আশ্রয় প্রশ্রয় দাতাদের বিরুদ্ধেও প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। ভাঙ্গা একটি দাঙ্গা প্রবণ এলাকা মানুষের মাঝে সচেতনতা ও তরুণীদের মধ্যে দাঙ্গা বিরোধী মনভাব তৈরি করতে পারলে আগামীদিনে এই থানা দাঙ্গা মুক্ত হবে সেই প্রচেষ্টায় আমরা বিট পুলিশিং এর নানা কার্যক্রম গ্রহণ করেছি।ডিজিটাল প্রতারকদের বিরুদ্ধে আমরা জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছি। সারা দেশের ন্যায় ভাঙ্গায় পুলিশ আমাদের মা বোনদের নিরাপত্তা নিশ্চিতে সর্বোচ্চ তৎপর। যদি কোন বখাটে আমার থানাধীন এলাকার স্কুল কলেজের সামনে নারী শিক্ষার্থীদের উত্তপ্ত করার চেষ্টা করে তাহলে তাদের জন্য রয়েছে চরম পরিনতি। আমি প্রয়োজনে আমার ব্যক্তিগত নাম্বার প্রতিটি প্রতিটি স্কুল কলেজে দিয়ে দিব৷ যে কোন শিক্ষার্থী তাদের সমস্যা ও তাদের সাথে ঘটে যাওয়া অপরাধ নির্দ্বিধায় বলতে পারে।

তিনি ২১শে জুলাই অফিসার ইনর্চাজ হিসাবে যোগদান করে সোমবার (২৫ শে জুলাই) এসব কথা বলেন। তিনি পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষ মাননীয় আইজিপি ড. বেনজির আহমেদ, রেঞ্জ ডিআইজি হাবিবুর রহমান ও জেলা পুলিশ সুপার আলিমুজ্জামান(বর্তমান পদোন্নতি প্রাপ্ত অতিরিক্ত ডিআইজি) তাদের দিক নির্দেশনায় পুলিশের সেবা মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে বিট পুলিশিং প্রথা চালু করেছেন। যা অত্র থানায় চালু আছে এবং চলতে থাকবে। তিনি অত্যন্ত দৃঢ়তার সাথে বলেন, ভাঙ্গা থানায় সেবা নিতে আসা কোন মানুষ থেকে মামলা, জিডি, পুলিশ ক্লিয়ারেন্স, পুলিশ ভেরিফিকেশন, পাসপোর্ট সহ যে কোন ধরনের পুলিশ সেবায় কোন টাকা পয়সার লেনদেন হবে না বলে জানান। যদি কোন দালাল বা পুলিশ সদস্য টাকা দাবি করে সে ক্ষেত্রে তাকে জানানোর অনুরোধ করেন। তাহলে তাদের বিরুদ্ধে আইনানুগ ভাবে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করবেন বলে প্রতিশ্রুতি দেন । তিনি ভাঙ্গা থানাকে দালাল মুক্ত ঘোষনা করছেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..