শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১১ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত

মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের দায়িত্বে রানা ও আরিফ

মোঃ মিরান হোসেন, বরিশাল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
  • আপডেট টাইম : রবিবার, ৫ মার্চ, ২০২৩
  • ৯৮ ০০০ বার

শনিবার বিকাল ৪ ঘটিকায় বরিশাল ব্রজমোহন কলেজ মিলনায়তনে মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্ট’স অ্যাসোসিয়েশন বরিশাল, নামক ছাত্র সংগঠনের নবীন বরণ ও সপ্তম পূনাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। এ কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক হিসেবে নির্বাচিত হন মোঃ তারিকুল ইসলাম রানা ও তারিকুল ইসলাম আরিফ।

 

এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা সেলিম মাহমুদ, রাশেদুল ইসলাম, ইমাম মাহমুদ রাফি ও সাইদ খন্দকার, পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজার মোশাররফ হোসেন। এছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনের পরিচালক মো: সালেহ, মো: ফেরদৌস, মাহমুদ অর্ক, মহিউদ্দিন রায়হান, সোহেল রানা, আবু সালেহ। আরও উপস্থিত ছিলেন পূর্বের কমিটির সভাপতি মো: সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক হাসানুল বান্না তামিমসহ অন্যান্য নেতৃবৃন্দ।

 

উক্ত সংগঠন মির্জাগঞ্জ উপজেলা থেকে বরিশালে আগত নবীন শিক্ষার্থীদের দিকনির্দেশনা, মির্জাগঞ্জের অসহায় মেধাবী শিক্ষার্থীদের পড়াশোনার ব্যবস্থা,গরীব ও দুস্থ মানুষদের চিকিৎসা ব্যবস্থা,বিভিন্ন দুর্যোগ মুহূর্তে অসহায় মানুষের পাশে দাড়ানো,শিক্ষার্থীদের নিয়ে ক্যারিয়ার বিষয়ক বিভিন্ন সভা,সেমিনার ও বিতর্ক প্রতিযোগিতা সহ শিক্ষা সফরের আয়োজন করে থাকে।

ইতিমধ্যে উক্ত ছাত্র সংগঠন মির্জাগঞ্জের সর্বস্তরের মানুষের মনে জায়গা করে নিয়েছে বলে জানান মির্জাগঞ্জের সাধারন মানুষ। সংগঠনের উপদেষ্টারা এসময় সংগঠনের সার্বিক কার্যক্রম নিয়ে কমিটির সকলকে ধন্যবাদ ও অনুপ্রেরণা মূলক বক্তব্য পেশ করেন।

 

মির্জাগঞ্জ উপজেলা স্টুডেন্টস অ্যাসোসিয়েশনের এমন মহতি কাজে মুগ্ধ হয়ে বরিশাল পপুলার ডায়াগনস্টিক সেন্টারের ম্যানেজার মোঃ মোশাররফ হোসেন বলেন, “মির্জাগঞ্জের মানুষদের প্রতি এই সংগঠনের কাজকর্ম সত্যি প্রশংসার দাবিদার। আমি ও আমার প্রতিষ্ঠান সব সময় এই সংগঠনের সাথে আছি।

 

সভাপতি মোঃ তারিকুল ইসলাম রানা বলেন,”আমরা সততা ও নিষ্ঠার সাথে মির্জাগঞ্জের সকল মানুষদের জন্য কাজ করে যাবো।সবাই আমাদের অনুপ্রেরণা দিয়ে সাথে থাকবেন। সকলের সহযোগিতা পেলে আমরা সংগঠনকে সফল ভাবে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে পারবো।

সাধারণ সম্পাদক মোঃ তারিকুল ইসলাম আরিফ বলেন,” আমারা সর্বোচ্চ দিয়ে মানব সেবায় নিজেকে বিলিয়ে দিবো। মির্জাগঞ্জের মানুষ ও ভাই-বোনরা আমর পরিবারের একটা অংশ। মির্জাগঞ্জের শিক্ষার্থী ও মানুষদের জন্য কাজ করতে পারলে নিজেকে ধন্য মনে হয়। সকলের সহযোগিতা পেলে আমাদের সংগঠন হবে দেশের একটা অন্যতম অরাজনৈতিক ছাত্র সংগঠন।

এছাড়াও সংগঠনের বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন সম্মানিত উপদেষ্টা ও পরিচালকবৃন্দ।

 

কমিটির অন্যান্য দায়িত্বশীল পদে আছেন, যুগ্ন সাধারণ সম্পাদকঃ মোঃ রাশেদুল ইসলাম,সাংগঠনিক সম্পাদকঃ জাহিদুল ইসলাম, দপ্তর সম্পাদকঃ রুহুল আমিন,প্রচার সম্পাদকঃ মোঃ রবিউল ইসলাম,কোষাধ্যক্ষঃ মোঃনাইম এছাড়া আরো অনেকে কমিটির বিভিন্ন পদে আছেন।

সর্বোপরি, বর্তমান কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সকলের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..