শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত

শার্শায় সরকারি ৪০ দিনের কর্মসূচির কাজে বাধা, আহত-২

এবিএস রনি, শার্শা (যশোর) প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩১৫ ০০০ বার

যশোরের শার্শার বাগআঁচড়ায় সরকারি ৪০ দিনের খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় রাস্তা ভরাটের কাজে বাধা দিয়ে দুই জন আওয়ামিলীগ কর্মীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে।

 

বুধবার(৯ ফেব্রুয়ারী) বিকালে উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের ২নং ওয়ার্ড ধাবক পাড়ায় এ ঘটনা ঘটেছে।

 

আহতরা হলেন,বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামিলীগ কর্মী মিঠু ধাবকের ছেলে বিপ্লব ধাবক(২৭), লাল্টু ধাবকের স্ত্রী রেহেনা বেগম(৪০)।

 

জানাগেছে, বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের সরকারি ৪০ দিনের খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় রাস্তা ভরাট এর কাজ চলছিলো ২নং ওয়ার্ড ধাবক পাড়ায়। চলমান সরকারি এ উন্নয়ন কাজকে বাঁধা ও ব্যাঘাত ঘটাতে স্থানীয় বিএনপি সমর্থিত কিছু লোক তৎপর হয়ে উঠে। যার প্রেক্ষিতে গত দুই তিন দিন কাজ বন্ধ ছিলো। তারই ধারাবাহিকতা বুধবার বিকালে শ্রমিকেরা যখন কাজ করছিলো সে সময় ঐ এলাকার বিএনপি নেতা মধু সরদারের ছেলে শাসসুর, মুনসুর, আনসার, কাওসার কর্মসূচির কাজের শ্রমিকদের উপর হামলা চালায়। এ সময় স্থানীয় আওয়ামীগ কর্মী বিপ্লব ধাবক ও রেহনা বেগম প্রতিবাদ করায় তাদেরকেও পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে বাগআঁচড়ার একটি ক্লিনিকে ভর্তি করে।

 

আহত বিপ্লব জানান, বর্তমান প্রধানমন্ত্রী শেখহাসিনার উন্নয়ন শয্য করতে পারছে না আমাদের এলাকার কিছু বিএনপি লোকজন। তাই তারা সরকারি নানামুখী উন্নয়ন কর্মকান্ডে বাঁধা প্রদান করছে। আজ রাস্তা ভরাটের কাজ করছিলো শ্রমিকেরা তখন বিএনপি নেতা মধুর ছেলেরা তাদের উপর হামলা করলে আমি বাধা দিই তখন তারা আমার উপর চড়াও হয়ে আমাকে ও আওয়ামীলীগকে গালাগাল করতে থাকে এবং আমাকে পিটিয়ে আহত করে। আমি জননেত্রী শেখ হাসিনার কাছে এ ঘটনার বিচার দাবি করছি।

 

বাগআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল খালেক বলেন, বিষয়টি আমি শুনেছি যে সরকারি উন্নয়ন কর্মকান্ডকে বাঁধাগ্রস্ত করতে ঐ এলাকার কতিপয় নামধারী বিএনপির কিছু লোকজন উঠেপড়ে লেগেছে। যার ধারাবাহিকতায় গত দুদিন কাজ বন্ধ ছিলো। আজকে পূনরায় কাজ করতে গেলে তারা শ্রমিকদের গালাগালি সহ বাধা প্রদান করে। তখন আমার দলীয় কর্মিরা প্রতিবাদ করলে তাদের উপর হামলা চালিয়ে দুই জনকে পিটিয়ে আহত করে। বিষয়টি আমি প্রশাসনকে অবগত করেছি।

 

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মামুন খাঁন জানান, এ ব্যাপারে থানায় কোন অভিযোগ আসেনি।অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..