সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৩৭ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
ইউসিবি পাবলিক পার্লামেন্ট বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন নোবিপ্রবি পানছড়িতে মহিলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সারাদেশে শিক্ষক লাঞ্ছনার প্রতিবাদে নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির মানববন্ধন অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে কারিগরি শিক্ষা – শিক্ষা উপমন্ত্রী ভেড়ামারায় দানেজ হত্যা মামলার বাদী পক্ষের সাংবাদিক সম্মেলন সিলেট ও সুনামগঞ্জের ৫ হাজার বন্যার্ত পেলো কেসি ফাউন্ডেশনের ত্রাণ গ্রীন ভয়েস বশেমুরবিপ্রবি শাখার সভাপতি রাজ্জাক, সম্পাদক লিসন পদ্মা সেতুর উদ্বোধনীতে বশেমুরবিপ্রবিতে ছাত্রলীগ নেতা চন্দ্রনাথের আনন্দ মিছিল মুরাদিয়াতে জাঁকজমকপূর্ণ ভাবে ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত পাবনা জেলা ছাত্রকল্যান সমিতির নেতৃত্বে মামুন-আরিয়ান আলো ছড়াচ্ছে রাজাখালী উন্মুক্ত পাঠাগার চকরিয়ায় অবৈধ করাতকলে উজাড় হচ্ছে সংরক্ষিত বনাঞ্চল, নীরব বনবিভাগ ও প্রশাসন পদ্মা সেতুর উদ্বোধনে পাবিপ্রবি ছাত্রলীগের আনন্দ মিছিল বানভাসি মানুষের পাশে; ছাত্র ইউনিয়ন চকরিয়ায় আলোচিত দিনমজুর আমির হোছন হত্যাকান্ডের প্রধান আসামি রহমান গ্রেফতার পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে বশেমুরবিপ্রবি শিক্ষক সমিতির আনন্দ র‍্যালি  চকরিয়ায় ভুয়া ডাক্তারের ছড়াছড়ি নোবিপ্রবি’তে STEMEd ক্লাবের আয়োজনে ৩ দিন ব্যাপী ইনডোর গেমস শুরু বশেমুরবিপ্রবির সেই শিক্ষকের বিরুদ্ধে আবারো আন্দোলনে সিএসই বিভাগের শিক্ষার্থীরা কুষ্টিয়ার ভেড়ামারায় আন্তর্জাতিক যোগ দিবস পালিত ষড়যন্ত্রের শিকার হয়ে বদলি হলেন সুদক্ষ জেলা শিক্ষা অফিসার জায়েদুর রহমান ফাঁসিয়াখালী ইউনিয়ন ; নৌকা বিরোধীরাই হলেন সভাপতি ও সম্পাদক বন্যা কবলিত অসহায় মানুষের পাশে ডিআইইউর সকল শিক্ষার্থীবৃন্দ   চকরিয়ায় ইউপি চেয়ারম্যানের ওপর হামলার অভিযোগ সিলেট ও সুনামগঞ্জকে দুর্যোগপূর্ণ এলাকা ঘোষণা এবং ত্রাণ সহায়তার দাবিতে বশেমুরবিপ্রবিতে মানববন্ধন

সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদ অস্ত্রসহ আটক

এস.এম. সেলিম রেজা,সাতক্ষীরা জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ২২১ ০০০ বার

সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান ও ভুয়া করোনা রিপোর্ট প্রদানকারী বিতর্কিত শাহেদ অস্ত্রসহ আটক হয়েছেন। 

রিজেন্ট হাসপাতালের নানাবিধ অসংগতি মামলার প্রধান আসামী শাহেদকে ধরার জন্য র‍্যাব বিশেষ অভিযান চালনা শুরু করে।
তারই ধারাবাহিকতায় লেঃ কর্নেল সারোয়ার বিন কাসেম এর নের্তৃত্বে র‍্যাবের কড়া নজরদারি ছিল সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকায়।
আজ সকাল আনুমানিক ৫ টা ১০ মিনিটের দিকে সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর সীমান্তবর্তী এলাকা থেকে বহুল আলোচিত শাহেদকে গ্রেফতার করে র‍্যাব।
এসময় তার কাছ থেকে ১ টি পিস্তল এবং ৩ রাউন্ড গুলি জব্দ করে র‍্যাব। শাহেদ উক্ত অস্ত্র সহ বোরকা পরিহিত অবস্থায় ছদ্মবেশে নৌকা যোগে ভারতে পালানোর চেষ্টা করছিল।

আজ সকাল ৯ঃ৩০ মিনিটের দিকে শাহেদকে নিয়ে হেলিকপ্টার যোগে র‍্যাব সাতক্ষীরা থেকে ঢাকার উদ্দেশ্য গমন করে।
তারপর ঢাকার উত্তরার ১১নং সেক্টরে শাহেদের বাড়িতে শাহেদ এবং মাসুদকে( মামলার ২ং আসামী) নিয়ে র‍্যাব অভিযান চালায়।
সেখান থেকে ১ লক্ষ ৪৬ হাজার জাল টাকা উদ্ধার করে র‍্যাব।

উল্লেখ্য রিজেন্ট হাসপাতালের কিছু অসংগতি দেখে, গত ৬ই জুলাই সেখানে র‍্যাব অভিযান চালায়। এরপর শাহেদকে প্রধান আসামী করে মোট ১৭ জন এর বিরুদ্ধে র‍্যাব একটি মামলা করে। গত ১৪ই জুলাই মামলার ২য় আসামী মাসুদকে কাপাসিয়া থকে র‍্যাব গ্রেফতার করে।

আসামী শাহেদের বিরুদ্ধে করোনার ভুয়া রিপোর্ট সহ মোট ৫৯ টির ও বেশি মামলা আছে।

কোভিড-১৯ চিকিৎসায় বিনামূল্যে টেস্ট করার কথা থাকলেও শাহেদ প্রতি পরীক্ষার জন্য ৩০০০ টাকা ফি নিত। সে সর্বমোট প্রায় ৬ হাজার ভুয়া রিপোর্ট করেছিল।

সে এতদিন ঢাকা, সাতক্ষীরা, কক্সবাজারে, চিটাগাং এবং কুমিল্লা সহ দেশের বিভিন্ন স্থানে আত্নগোপন করে ছিল বলে র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর..