রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত রবির বগুড়া জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে সোয়েব-সমুদ্র রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে মহান স্বাধীনতা দিবস উদযাপন  স্বাধীনতাকে নিয়ে ববি শিক্ষার্থীদের ভাবনা রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের হলগার্ডকে স্থানীয় যুবকের মারধর  ববিতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ইফতার মাহফিল অনুষ্ঠিত চকরিয়ার মালুমঘাটে ইফতারের পূর্বে যুবককে তুলে নিয়ে ছুরিকাঘাতে হত্যা যবিপ্রবির তীর্থ কর্তৃক আয়োজিত ইফতার মাহফিল অনুষ্ঠিত

সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদ অস্ত্রসহ আটক

এস.এম. সেলিম রেজা,সাতক্ষীরা জেলা প্রতিনিধি
  • আপডেট টাইম : বুধবার, ১৫ জুলাই, ২০২০
  • ৪৫৩ ০০০ বার

সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান ও ভুয়া করোনা রিপোর্ট প্রদানকারী বিতর্কিত শাহেদ অস্ত্রসহ আটক হয়েছেন। 

রিজেন্ট হাসপাতালের নানাবিধ অসংগতি মামলার প্রধান আসামী শাহেদকে ধরার জন্য র‍্যাব বিশেষ অভিযান চালনা শুরু করে।
তারই ধারাবাহিকতায় লেঃ কর্নেল সারোয়ার বিন কাসেম এর নের্তৃত্বে র‍্যাবের কড়া নজরদারি ছিল সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকায়।
আজ সকাল আনুমানিক ৫ টা ১০ মিনিটের দিকে সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর সীমান্তবর্তী এলাকা থেকে বহুল আলোচিত শাহেদকে গ্রেফতার করে র‍্যাব।
এসময় তার কাছ থেকে ১ টি পিস্তল এবং ৩ রাউন্ড গুলি জব্দ করে র‍্যাব। শাহেদ উক্ত অস্ত্র সহ বোরকা পরিহিত অবস্থায় ছদ্মবেশে নৌকা যোগে ভারতে পালানোর চেষ্টা করছিল।

আজ সকাল ৯ঃ৩০ মিনিটের দিকে শাহেদকে নিয়ে হেলিকপ্টার যোগে র‍্যাব সাতক্ষীরা থেকে ঢাকার উদ্দেশ্য গমন করে।
তারপর ঢাকার উত্তরার ১১নং সেক্টরে শাহেদের বাড়িতে শাহেদ এবং মাসুদকে( মামলার ২ং আসামী) নিয়ে র‍্যাব অভিযান চালায়।
সেখান থেকে ১ লক্ষ ৪৬ হাজার জাল টাকা উদ্ধার করে র‍্যাব।

উল্লেখ্য রিজেন্ট হাসপাতালের কিছু অসংগতি দেখে, গত ৬ই জুলাই সেখানে র‍্যাব অভিযান চালায়। এরপর শাহেদকে প্রধান আসামী করে মোট ১৭ জন এর বিরুদ্ধে র‍্যাব একটি মামলা করে। গত ১৪ই জুলাই মামলার ২য় আসামী মাসুদকে কাপাসিয়া থকে র‍্যাব গ্রেফতার করে।

আসামী শাহেদের বিরুদ্ধে করোনার ভুয়া রিপোর্ট সহ মোট ৫৯ টির ও বেশি মামলা আছে।

কোভিড-১৯ চিকিৎসায় বিনামূল্যে টেস্ট করার কথা থাকলেও শাহেদ প্রতি পরীক্ষার জন্য ৩০০০ টাকা ফি নিত। সে সর্বমোট প্রায় ৬ হাজার ভুয়া রিপোর্ট করেছিল।

সে এতদিন ঢাকা, সাতক্ষীরা, কক্সবাজারে, চিটাগাং এবং কুমিল্লা সহ দেশের বিভিন্ন স্থানে আত্নগোপন করে ছিল বলে র‍্যাবের মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন জানান।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..