মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৭:২০ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
বর্ণাঢ্য আয়োজনে হকৃবিতে প্রথম ‘বিশ্ব ভেটেরিনারি দিবস-২০২৪ উদযাপিত চকরিয়ায় জেলের ছদ্মবেশে অভিযান; ১২ লাখ ৫০ হাজার পিস ইয়াবা জব্দ আটঘরিয়ায় ৩ কৃষকের বাড়িতে অগ্নিকাণ্ডে ১৫ লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত বাউরেসের কৃষি সাংবাদিকতা পুরস্কার পেলেন আবুল বাশার মিরাজ গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজনে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সমন্বয় সভা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’ ডিআইইউ’র ১০ শিক্ষার্থী বহিষ্কারের প্রতিবাদে নোবিপ্রবিতে মানববন্ধন  স্বাধীনতা দিবসে ইবির খালেদা জিয়া হলে আলোচনা সভা ও দোয়া   রবির কুড়িগ্রাম জেলা শিক্ষার্থী কল্যাণ সমিতির দায়িত্বে জ্বীম-মনির নানা আনুষ্ঠানিকতায় যবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস উদযাপিত

ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

আব্দুল্লাহ আল মামুন, পাবনা প্রতিনিধি :
  • আপডেট টাইম : শনিবার, ১৩ এপ্রিল, ২০২৪
  • ৪১ ০০০ বার

পাবনার ঈশ্বরদী উপজেলার নওদাপাড়া গ্রামে “একটাই জীবন তাকে ভালোবাসুন, মাদক থেকে দূরে থাকুন” প্রতিপাদ্যকে সামনে রেখে চতুর্থ বার্ষিক ক্রিয়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

আজ ১৩ এপ্রিল (শনিবার) ঐতিহ্যবাহী কোল মাঠ প্রাঙ্গণে এটি অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় ২৯ টি ইভেন্টে এলাকার প্রায় ৫ শতাধিক প্রতিযোগি অংশ গ্রহণ করেন।

উক্ত আয়োজনের অনুষ্ঠান সূচীতে ছিলো ক্রীড়াবিদদের মাঠে সমাবেশ সকাল ৮:০০ মিনিট, অতিথিবৃন্দের আসন গ্রহণ ও ব্যাচ প্রদান ৮:১৫ মিনিট, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত ও শপথ গ্রহণ ৮.২০ মিনিট,জাতীয় পতাকা উত্তোলন ৮.২৫ মিনিট, ৮:৩০ মিনিট,উদ্বোধনী ঘোষনা ৮:৪০মিনিট, মশালসহ মাঠ প্রদক্ষিণ ৮:৪৫ মিনিট,ক্রীড়া প্রতিযোগিতা শুরু সকাল হয় ৯ টায়, দুপুরের বিরতি ১.০০ মিনিট এবং বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয় বিকেল ৫ টায়।

৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন প্রসঙ্গে নওদাপাড়া স্পোর্টস ডোনার ক্লাবের সভাপতি মোস্তফা কামাল বলেন, প্রতি বছরের ন্যায় এবছরও বিপুল উৎসাহে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ করা হয়েছে। ঐতিহ্যবাহী এই ক্রীড়া প্রতিযোগিতায় প্রতিযোগী ও এলাকাবাসীর মধ্যে ব্যাপক উৎসাহের আমেজ বিরাজ করে। তাই এই আয়োজন জমকাল করতে ব্যাপক প্রস্তুুতি নেয়া হয়েছে।

উক্ত আয়োজনের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠান উদ্বোধন ও পুরস্কার বিতরণ করেন নওদাপাড়া গ্রামের কৃতি সন্তান ও দাশুড়িয়া ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান জনাব মোঃ নুরুল ইসলাম বকুল সরদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ ফিরোজ হোসেন বাকি ইউপি সদস্য দাশুড়িয়া ইউনিয়ন পরিষদ।

উক্ত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজসেবক জনাব মোঃ গোলাম মোস্তফা আল্লেখ সরদার। ধারা বর্ণনায় ছিলেন জনাব মোঃ জিল্লুর রহমান জিন্নাহ, মোঃ হামিদুল ইসলাম শামীম, মোঃ আশিকুর রহমান ও মোঃ শামীম হোসেন। দিন ব্যাপী ক্রীড়া পরিচালনা করেন জনাব মোঃ রহিম মাস্টার,মোহাম্মদ আবদুল হান্নান ও হাবিবুর রহমান পিন্টু। উক্ত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন করে নওদাপাড়া স্পোর্টস এন্ড ডোনার ক্লাব।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..