রবিবার, ১৯ মে ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পাবনা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার উদ্যোগে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতি ছাত্রদের সম্বর্ধনা অনুষ্ঠিত পাবনায় পানিতে ডুবে ১২ বছরের কিশোরের মৃত্যু রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির নতুন কমিটি গঠন  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন কয়রাবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়  পাবনায় প্রথমবারের মত আয়োজিত হতে যাচ্ছে ক্যাট শো প্রতিযোগিতা ঈশ্বরদীতে বুড়িমারী এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত; তদন্ত কমিটি গঠন হায়দারপুরে এক রাতে ১৫ টি গরু চুরি জামিনে মুক্তি পেলেন সাবেক সহকারী প্রক্টর দ্বীন ইসলাম রবীন্দ্র জয়ন্তীর কেন্দ্রীয় কর্মসূচিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণ রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ইনোভেশন প্রদর্শনী অনুষ্ঠিত নোবিপ্রবি সায়েন্স ক্লাবের নেতৃত্বে দেওয়ান—শাওন ব্যাগ ভর্তি টাকা সহ সুজানগর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আটক কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন, শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান যবিপ্রবিতে দুই দিনব্যাপী শুরু হতে যাচ্ছে বৈশাখী মেলা ও লোকসংস্কৃতি উৎসব চকরিয়ার হারবাংয়ে হাতি মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে কৃষকের মৃত্যু শহীদ এম মনসুর আলী কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল আর নেই আটঘরিয়া উপজেলা নির্বাচন ২৯ মে, চেয়ারম্যান পদে লড়বেন ৩ জন রবীন্দ্র বিশ্ববিদ্যালয় নিয়ে দৈনিক সমকালে অপপ্রচারের বিরুদ্ধে  শিক্ষক সমিতির প্রতিবাদ বর্ণাঢ্য আয়োজনে হকৃবিতে প্রথম ‘বিশ্ব ভেটেরিনারি দিবস-২০২৪ উদযাপিত চকরিয়ায় জেলের ছদ্মবেশে অভিযান; ১২ লাখ ৫০ হাজার পিস ইয়াবা জব্দ আটঘরিয়ায় ৩ কৃষকের বাড়িতে অগ্নিকাণ্ডে ১৫ লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত বাউরেসের কৃষি সাংবাদিকতা পুরস্কার পেলেন আবুল বাশার মিরাজ গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজনে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সমন্বয় সভা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২

কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন, শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান

মোঃ কামাল উদ্দিন, কক্সবাজার প্রতিনিধি:
  • আপডেট টাইম : রবিবার, ৫ মে, ২০২৪
  • ৭০ ০০০ বার

কক্সবাজারের ৯টি উপজেলার মধ্যে ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে মনোনীত হয়েছেন চকরিয়া থানাধীন হারবাং পুলিশ ফাঁড়ির দায়িত্বরত এসআই মোঃ মহসিন চৌধুরী (পিপিএম) ও ১ম বারের মতো শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার হিসেবে মনোনীত হয়েছেন একই পুলিশ ফাঁড়ির এএসআই (নিঃ) সোলায়মান খাঁন।

রবিবার (৫ মে) কক্সবাজার জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার) এর সভাপতিত্বে এপ্রিল মাসে এসআই মোঃ মহসিন চৌধুরী পিপিএম কর্তৃক মোট ৪১ টি মামলার ওয়ারেন্ট তামিল করায় শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার ও এএসআই সোলায়মান খাঁন কর্তৃক ডাকাতদলের সাথে জীবনবাজি রেখে গোলাগুলি করে ১টি এলজি, কার্তুজের খোসা, ১টি দাঁ, ও ২টি রড উদ্ধার করায় শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার হিসেবে নির্বাচিত হন।

এসআই মোঃ মহসিন চৌধুরী- পিপিএম ও এএসআই (নিঃ) সোলায়মান খাঁনের নিকট তাদের শ্রেষ্ঠত্বের সম্মাননা স্মারক ও পুরষ্কার তুলে দেন জেলার পুলিশ সুপার মোঃ মাহফুজুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার)।

এসময় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার, প্রশাসন ও অর্থ (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ রফিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ক্রাইম এন্ড অপস্, (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত) মোঃ শাকিল আহমেদ বিপিএম- সেবা, অতিরিক্ত পুলিশ ‍সুপার (ডিএসবি) অলক বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) মোঃ জসিম উদ্দিন চৌধুরী- পিপিএম (সেবা), অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ মিজানুর রহমান- বিপিএম অতিরিক্ত পুলিশ সুপার (চকরিয়া-পেকুয়া) সার্কেল রকীব উর রাজাসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে মনোনীত হওয়া এসআই মোঃ মহসিন চৌধুরী পিপিএম এর কাছে তার প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি তার দায়িত্বরত কর্ম এলাকায় আইন শৃংখলা সমুন্নত রাখতে ও বাংলাদেশ পুলিশ বিভাগের সুনাম অক্ষুন্নভাবে ধরে রাখতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। এবং তাকে এ সমম্মাননা প্রদান করায় তিনি জেলা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অন্যদিকে, শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী অফিসার হিসেবে মনোনীত হওয়া এএসআই সোলায়মান খান তার প্রতিক্রিয়া প্রকাশের শুরুতেই জেলা পুলিশ সুপার, চকরিয়া-পেকুয়া সার্কেল অফিসার, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ সহকর্মী ও সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা জানান। এসময় তিনি আরো বলেন, আমার সকল উর্ধ্বতন কর্মকর্তাদের সার্বিক দিকনির্দেশনায় ও সহকর্মীদের সহযোগিতায় ডাকাতদের সাথে জীবন বাজি রেখে গোলাগুলির এক পর্যায়ে ডাকাতদল অস্ত্র ফেলে পালিয়ে গেলে আমি অস্ত্র উদ্ধার করতে সক্ষম হই। এসময় আমি ও আমাকে সহযোগিতা করতে আসা স্থানীয় আব্দুল খালেক পুতু নামের এক ব্যক্তিসহ ২ জনেই ডাকাতদের গুলিতে আহত হই। আল্লাহর অশেষ রহমত ও সকলের দোয়ায় সেদিন সফল অভিযান করতে সমর্থ হই। চলার পথে আমার সকল উর্ধ্বতন কর্মকর্তার সার্বিক দিকনির্দেশনা ও সহকর্মী, সাংবাদিক এবং এলাকাবাসীর সহযোগিতা কামনা করছি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..