সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৫৮ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
পাবনা ইসলামিয়া ফাজিল মাদ্রাসার উদ্যোগে দাখিল পরীক্ষায় উত্তীর্ণ কৃতি ছাত্রদের সম্বর্ধনা অনুষ্ঠিত পাবনায় পানিতে ডুবে ১২ বছরের কিশোরের মৃত্যু রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ফটোগ্রাফি সোসাইটির নতুন কমিটি গঠন  দুর্নীতি প্রতিরোধ বিষয়ক বিতর্ক প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন কয়রাবাড়ী বহুমুখী উচ্চ বিদ্যালয়  পাবনায় প্রথমবারের মত আয়োজিত হতে যাচ্ছে ক্যাট শো প্রতিযোগিতা ঈশ্বরদীতে বুড়িমারী এক্সপ্রেস ট্রেন লাইনচ্যুত; তদন্ত কমিটি গঠন হায়দারপুরে এক রাতে ১৫ টি গরু চুরি জামিনে মুক্তি পেলেন সাবেক সহকারী প্রক্টর দ্বীন ইসলাম রবীন্দ্র জয়ন্তীর কেন্দ্রীয় কর্মসূচিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহণ রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ইনোভেশন প্রদর্শনী অনুষ্ঠিত নোবিপ্রবি সায়েন্স ক্লাবের নেতৃত্বে দেওয়ান—শাওন ব্যাগ ভর্তি টাকা সহ সুজানগর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আটক কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন, শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান যবিপ্রবিতে দুই দিনব্যাপী শুরু হতে যাচ্ছে বৈশাখী মেলা ও লোকসংস্কৃতি উৎসব চকরিয়ার হারবাংয়ে হাতি মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে কৃষকের মৃত্যু শহীদ এম মনসুর আলী কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল আর নেই আটঘরিয়া উপজেলা নির্বাচন ২৯ মে, চেয়ারম্যান পদে লড়বেন ৩ জন রবীন্দ্র বিশ্ববিদ্যালয় নিয়ে দৈনিক সমকালে অপপ্রচারের বিরুদ্ধে  শিক্ষক সমিতির প্রতিবাদ বর্ণাঢ্য আয়োজনে হকৃবিতে প্রথম ‘বিশ্ব ভেটেরিনারি দিবস-২০২৪ উদযাপিত চকরিয়ায় জেলের ছদ্মবেশে অভিযান; ১২ লাখ ৫০ হাজার পিস ইয়াবা জব্দ আটঘরিয়ায় ৩ কৃষকের বাড়িতে অগ্নিকাণ্ডে ১৫ লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত বাউরেসের কৃষি সাংবাদিকতা পুরস্কার পেলেন আবুল বাশার মিরাজ গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজনে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সমন্বয় সভা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২

পেকুয়ায় বসতবাড়ি পুঁড়ে ছাই, নগদ অর্থ সহয়তা দিলেন যুবলীগ নেতা আজম

পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি :
  • আপডেট টাইম : শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ১০৭ ০০০ বার

কক্সবাজারের পেকুয়া সদর ইউনিয়নের সিকদার পাড়া এলাকার মৌলভী হেলাল নামের এক ব্যক্তির বসতবাড়ি পুঁড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৩ লক্ষাধিক টাকা ক্ষয়ক্ষতি হয়েছে। খবর পেয়ে ওই ক্ষতিগ্রস্ত পরিবারে পাশে ছুটে যান যুবলীগ নেতা মোহাম্মদ আজম। এসময় তাঁদের হাতে নগদ ১০ হাজার টাকা তুলে দেন।

শনিবার সকাল ১০ টার দিকে সদর ইউনিয়নের সিকদার পাড়া এলাকায় অগ্নিকাণ্ডের এ ঘটনা। খরব পেয়ে পেকুয়া ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তার আগে আগুনে বসতবাড়ির ভিতরের যাবতীয় আসবাবপত্র পুঁড়ে ছাই হয়ে যায়।

মৌলভী হেলাল বলেন, বন্যায় বাড়িতে পানি ঢুকেছিল। পানি কমে যাওয়ার পরে রান্না করার জন্য বাড়ির বারান্দায় একটি মাঠির চুলা তৈরি করা হয়। ওই চুলায় শনিবার সকালে রান্না শেষ করে আমার স্ত্রী বাড়ির বাহিরে গেলে চুলা থেকে আগুন সুত্রপাত হয়ে বাড়ির যাবতীয় আসবাবপত্র ও কাপড়চোপড় পুঁড়ে ছাই হয়ে যায়। এতে আমার প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এসময় তিনি আরও বলেন, আমি যুবলীগ নেতা আজম ভাইয়ের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। তিনি আমার বাড়ি পুঁড়ে যাওয়ার খবর পেয়ে বাড়িতে এসে নগদ ১০ টাকা সহয়তা করছেন। আমি উপজেলা প্রশাসনের সহয়তা কামনা করছি।

যুবলীগ নেতা মোহাম্মদ আজম বলেন, সকালে পেকুয়া সদরের সিকদার পাড়া এলাকায় রান্না চুলা আগুনের সূত্রপাতে একটি বসতবাড়ি পুঁড়ে যায়। আমি শুনে তাঁর বাড়িতে গিয়ে দেখি আগুনে খুবই ক্ষতিগ্রস্ত হয়েছে ওই পরিবার। তাঁদের অসহায়ত্ব দেখে ১০ টাকা সহায়তা করেছি।

পেকুয়ার ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন মাস্টার সোয়াইব হোসেন মুন্সি বলেন, বসতবাড়ির আগুন সূত্রপাতের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। তবে তার আগে আগুন বাড়ির চারপাশে ছড়িয়ে গেছে। ধারনা করা হচ্ছে রান্নার চুলা থেকে আগুনের সূত্রপাত হেয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..