রবিবার, ০৫ মে ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
চকরিয়ার হারবাংয়ে হাতি মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে কৃষকের মৃত্যু শহীদ এম মনসুর আলী কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল আর নেই আটঘরিয়া উপজেলা নির্বাচন ২৯ মে, চেয়ারম্যান পদে লড়বেন ৩ জন রবীন্দ্র বিশ্ববিদ্যালয় নিয়ে দৈনিক সমকালে অপপ্রচারের বিরুদ্ধে  শিক্ষক সমিতির প্রতিবাদ বর্ণাঢ্য আয়োজনে হকৃবিতে প্রথম ‘বিশ্ব ভেটেরিনারি দিবস-২০২৪ উদযাপিত চকরিয়ায় জেলের ছদ্মবেশে অভিযান; ১২ লাখ ৫০ হাজার পিস ইয়াবা জব্দ আটঘরিয়ায় ৩ কৃষকের বাড়িতে অগ্নিকাণ্ডে ১৫ লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত বাউরেসের কৃষি সাংবাদিকতা পুরস্কার পেলেন আবুল বাশার মিরাজ গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজনে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সমন্বয় সভা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন নোবিপ্রবির সঙ্গে যুক্তরাজ্যের নটিংহাম বিশ্ববিদ্যালয়ের সমঝোতা স্মারক স্বাক্ষর যবিপ্রবিতে পিএইচডি সেমিনার ও ইফতার মাহফিল অনুষ্ঠিত রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সুশাসনের নিমিত্ত অংশীজনের সভা অনুষ্ঠিত  যশোরে সমরাস্ত্র প্রদর্শনীতে যবিপ্রবির শিক্ষার্থীরা সবুজ বাংলাদেশ গড়ার প্রত্যয়ে তরুণদের ‘মিশন গ্রিন বাংলাদেশ’

যবিপ্রবির কিশোরগঞ্জ জেলা আসোসিয়েশন এর নেতৃত্বে রাহাত ও আবিদ

যবিপ্রবি প্রতিনিধি
  • আপডেট টাইম : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮০ ০০০ বার

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কিশোরগঞ্জ জেলা আসোসিয়েশন এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে । এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এগ্রো প্রোডাক্ট প্রসেসিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী রাহাত খান এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অণুজীববিজ্ঞান বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সাইফুল ইসলাম আবিদ। কমিটির সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এআইএস বিভাগের সাইফুল ইসলাম ও আইপিই বিভাগের তানভীর আহমেদ।

 

যবিপ্রবির ছাত্র শিক্ষক কেন্দ্রে নবীন বরণ ও বিদায়ী সংবর্ধনার অনুষ্ঠান এবং একই সাথে নতুন কমিটিও ঘোষণা করা হয়। এসময় নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করা হয় এবং প্রবীণ শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয়।

 

নবনির্বাচিত সভাপতি রাহাত খান তার অনুভূতি প্রকাশ করে বলেন, কিশোরগঞ্জ জেলা বাংলাদেশের মধ্যাঞ্চলে অবস্থিত ঢাকা বিভাগের সর্বাধিক উত্তর-পূর্বে অবস্থিত একটি জেলা। কিশোরগঞ্জ জেলার পরিচিতি বাক্য হলো “উজান-ভাটির মিলিত ধারা, নদী-হাওর মাছে ভরা”।কিশোরগঞ্জ জেলা এসোসিয়েশন যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে  আমরা সবাই  ছোট পরিবার। আমরা সবাই পরস্পরের যেকোনো সমস্যায় সহযোগিতা করতে পারি।এই সংগঠনের একমাত্র উদ্দেশ্য পারস্পরিক ভ্রাতৃত্ব বন্ধন, একতা বজাই রাখা। সকলের দোয়া ও সহযোগিতা কাম্য।

 

নবগঠিত কমিটির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম আবিদ বলেন, ৩৫ একরের ছোট্ট এই ক্যাম্পাসে আমাদের ছোট্ট একটি সংগঠন কিশোরগঞ্জ অ্যাসোসিয়েশন ( যবিপ্রবি)। দিনে দিনে আমাদের এই সংগঠনটির সদস্য সংখ্যা বৃদ্ধি   পাচ্ছে । নিজ বিশ্ববিদ্যালয়ে নিজ  সংগঠনের সাধারন সম্পাদক নিযুক্ত হতে পেরে আমি গর্বিত। আমি সাইফুল ইসলাম আবিদ আমার জেলার ভাই ও বোনদের সেবায় নিজের সর্বোচ্চ দানে সর্বদা  প্রস্তুত ও সংকল্পবদ্ধ।

 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যবিপ্রবির ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন ডক্টর জাহাঙ্গীর আলম বলেন , যবিপ্রবির কিশোরগঞ্জ জেলার সকলকে আমি ধন্যবাদ জানাচ্ছি এ ধরণের একটি সুন্দর অনুষ্ঠান আয়োজনের জন্য। এ সময় তিনি কিশোরগঞ্জের আঞ্চলিক ভাষা নিয়ে মজা করেন এবং বেশ কিছুক্ষন শিক্ষার্থীদের সাথে আঞ্চলিক ভাষায় কথা বলেন। নবীন দের সাথে পরিচয় পর্বও সম্পন্ন হয়। এ সময় তিনি বলেন আজ যারা প্রবীণ রয়েছে তাদের সাথে হয়তো আর দেখা হবে না এবং তিনি সবার জন্য শুভকামনা জানান । তিনি এই সংগঠনের গুরুত্ব তুলে ধরে বলেন, আজ এই সংগঠনের জন্য আমরা কিশোরগঞ্জের একে অপরের সাথে সুন্দর ভাবে যোগাযোগ স্থাপন করতে পারছি এবং নিজেদের মধ্যে ঐক্য গঠন করতে পারছি । খুব দ্রুত সময়ে তিনি একটি অনলাইন ডাটাবেইজ তৈরি করার নির্দেশনা সভাপতি এবং সাধারণ সম্পাদককে দিবেন যাতে করে সকল শিক্ষার্থীর তথ্য সেখানে সংরক্ষিত থাকে । তিনি আশা করেন যবিপ্রবির কিশোরগঞ্জ আসোসিয়েশন এর সকলেই একসাথে এবং ঐক্যবন্ধ ভাবে থাকবে এবং সারা বছরই কোন না কোন প্রোগ্রাম আয়োজন করার মধ্যে দিয়ে সবার মাঝে ভাতৃত্ববোধ এবং ঐক্যবোধ চেতনা জাগ্রত হবে।

 

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন যবিপ্রবির এগ্রো প্রোডাক্ট প্রসেসিং বিভাগের সহকারী অধ্যাপক মাহুজুল আলম, শারীরিক শিক্ষা দপ্তরের ফিজিক্যাল ইন্সট্রাক্টর উজ্জ্বল সূত্রধর , ফার্মেসী বিভাগের প্রভাষক আশরাফুল আলম প্রমুখ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন যবিপ্রবির পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিভাগের শিক্ষার্থী এবং কিশোরগঞ্জ জেলা আসোসিয়েশন এর সভাপতি কামরুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..