মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
নোটিশ ::
বাংলাদেশ সারাবেলা ডটকমে আপনাদের স্বাগতম। সারাদেশের জেলা,উপজেলা ও বিশ্ববিদ্যালয়ে  প্রতিনিধি নিয়োগ চলছে, আগ্রহীরা যোগাযোগ করুন - ০১৭৯৭-২৮১৪২৮ নাম্বারে
সংবাদ শিরোনাম ::
রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে ইনোভেশন প্রদর্শনী অনুষ্ঠিত নোবিপ্রবি সায়েন্স ক্লাবের নেতৃত্বে দেওয়ান—শাওন ব্যাগ ভর্তি টাকা সহ সুজানগর উপজেলা নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী আটক কক্সবাজার জেলায় ১০ম বারের মতো শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারি অফিসার মহসিন, শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী সোলায়মান যবিপ্রবিতে দুই দিনব্যাপী শুরু হতে যাচ্ছে বৈশাখী মেলা ও লোকসংস্কৃতি উৎসব চকরিয়ার হারবাংয়ে হাতি মারার বৈদ্যুতিক ফাঁদে জড়িয়ে কৃষকের মৃত্যু শহীদ এম মনসুর আলী কলেজের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল আর নেই আটঘরিয়া উপজেলা নির্বাচন ২৯ মে, চেয়ারম্যান পদে লড়বেন ৩ জন রবীন্দ্র বিশ্ববিদ্যালয় নিয়ে দৈনিক সমকালে অপপ্রচারের বিরুদ্ধে  শিক্ষক সমিতির প্রতিবাদ বর্ণাঢ্য আয়োজনে হকৃবিতে প্রথম ‘বিশ্ব ভেটেরিনারি দিবস-২০২৪ উদযাপিত চকরিয়ায় জেলের ছদ্মবেশে অভিযান; ১২ লাখ ৫০ হাজার পিস ইয়াবা জব্দ আটঘরিয়ায় ৩ কৃষকের বাড়িতে অগ্নিকাণ্ডে ১৫ লক্ষাধিক টাকার মালামাল ভস্মীভূত বাউরেসের কৃষি সাংবাদিকতা পুরস্কার পেলেন আবুল বাশার মিরাজ গুচ্ছ ভর্তি পরীক্ষা আয়োজনে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে সমন্বয় সভা আটঘরিয়ার একাডেমিক সুপারভাইজারের বিদায় সংবর্ধনা চকরিয়ায় মহাসড়কে ব্যারিকেড দিয়ে গণ-ডাকাতি, গুলি বিনিময়, পুলিশসহ গুলিবিদ্ধ ২ পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব ঝিনাইগাতী’র সভাপতি নাজমুল, সম্পাদক জিম পাথেয় এর সভাপতি মামুন, সম্পাদক শারীফুল ইসলাম “পহেলা বৈশাখ ও সাম্প্রদায়িক বিতর্ক “ ঈশ্বরদীর নওদাপাড়ায় ৪র্থ বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত ঈদের শুভেচ্ছা জানালো রবীন্দ্র বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি সহস্রাধিক সাইটেশনের মাইলফলক স্পর্শ করলেন রবীন্দ্র উপাচার্য  ইদের পরেই বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি হবে: শেখ ইনান প্রথম বর্ষে ভর্তিপরীক্ষা বিষয়ে রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের সমন্বয় সভা অনুষ্ঠিত মৌলবাদ জঙ্গিবাদ মূলোৎপাটন ও বুয়েটে ছাত্র রাজনীতির দাবিতে রবীন্দ্র বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মানববন্ধন

বিএনপি নেতা ‘মারফত’ কতৃক সময় সংবাদ এর সম্পাদককে হামলা ও হত্যাচেষ্টার অভিযোগ

ইমতিয়াজ উদ্দিন, সিনিয়র রিপোর্টার, বাংলাদেশ সারাবেলা
  • আপডেট টাইম : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫৭ ০০০ বার

দৈনিক সময় সংবাদের সম্পাদক ও প্রকাশক শাহিদুন আলমের অফিসে ধারালো অস্ত্র দিয়ে হামলার ঘটনা ঘটেছে।

গত ১৭ আগষ্ট মঙ্গলবার রাজধানীর খিলক্ষেতের গুলশান -ই- মোহাম্মদী প্রকল্পে দৈনিক সময় সংবাদের অফিসে এ হামলার ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, খিলক্ষেত থানা বিএনপির নেতা শাহিনুর আলম মারফত এবং রাসেল, জসিম সহ অজ্ঞাত আরো কিছু লোক এ হামলা চালায়।

স্থানীয় সূত্রে হামলার আগে শাহিনুর আলম মারফতের একটি অডিও কল রেকর্ড পাওয়া যায়। কল রেকর্ডটিতে শুনা যায় মারফত টেলিফোনের অপর প্রান্তে থাকা এক ব্যাক্তিকে নির্দেশ দিচ্ছেন সময় সংবাদের সম্পাদক ও প্রকাশক শাহিদুন আলমের অফিসের গেইট পিটিয়ে ভেঙ্গে ফেলার জন্য এবং সম্পাদকসহ অফিসের কর্মচারীদের পিটিয়ে হাড্ডি গুড্ডি ভেঙ্গে দেওয়ার কথা বলা হচ্ছে। অফিসের কর্মচারীরা জানান এই ঘটনায় শাহিনুর আলম মারফতের সাথে খিলক্ষেত থানার এক এসআইয়ের সম্পৃক্ততা রয়েছে। খোঁজ নিয়ে জানা যায় ওই এসআইয়ের প্রতক্ষ্য মদদে শাহিনুর আলম মারফ খিলক্ষতে ত্রাসের রাজত্ব কায়েম করছেন। তার অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী।শাহিনুরের নামে খিলক্ষেত থানায় একাধিক জিডি ও গাড়ী পোড়ানোর মামলা রয়েছে।

এ বিষয়ে দৈনিক সময় সংবাদের সম্পাদক ও প্রকাশক জানান, গত (১৭/০৮/ ২০২১) ইং তারিখে গুলশান-ই-মোহাম্মদী প্রকল্প খিলক্ষেতে আমার অফিসে এসে শাহিনুর আলম মারফত,রাসেল, জসিম সহ অজ্ঞাত আরো কিছু লোক এ হামলা করে। গত ০৯/০৯/২০২১ইং তারিখে মারফত ও তার সন্ত্রাসীবাহিনীরা আমার অফিসের কর্মকর্তা জাকারিয়াকে হুমকী ধামকী দিয়ে যায়।
একটি অডিও কল রেকর্ডে শোনা যায়, স্থানীয় বিএনপির সভাপতি মারফত আমার অফিস ভাঙ্গচুর এবং আমি সহ আমার কর্মচারীদের পিটিয়ে আহত করতে বলে। এতে আমি ভবিষ্যৎ এ আমার প্রাণনাশের আশংকা করছি যার প্রেক্ষিতে (১৯/০৮/২০২১) ইং তারিখে রাজধানীর খিলক্ষেত থানায় তাদের আসামী করে একটি সাধারণ ডায়েরি করি আমি যার জিডি নং ৯৬২ তাং- ১৯/০৮/২০২১ ইং।

তিনি ঘটনার সাথে যুক্তদের গ্রেফতার ও বিচার দাবি জানান।

হামলার এ ঘটনায় বিভিন্ন সাংবাদিক নেতারাও ক্ষোভ ও নিন্দা জানিয়েছে। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রশাসনকে আহ্বান জানান সাংবাদিক নেতারা।

এ বিষয়ে মারফত এর সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..